• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

নতুন প্রেমে মজেছেন নিখিল

বিনোদন প্রতিবেদকঃ টলিউড পাড়ায় বেশ কিছুদিন ধরে আলোচনা চলছে ব্যবসায়ী নিখিল জৈনকে নিয়ে। বিশেষ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকায় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের ‘বেবি বাম্প’ প্রকাশ পাওয়ার পর থেকেই আলোচনায় এই অভিনেত্রীর সাবেক স্বামী।

গণমাধ্যম থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাই জানতে চাইছে কে তার সম্ভাব্য সন্তানের পিতা। চলমান ওই বিতর্কের মাঝেই এবার আলোচনায় উঠে এসেছে নুসরাতের সাবেক স্বামী নিখিলের নাম। গুঞ্জন উঠেছে নুসরাতকে ভুলে এবার নতুন প্রেমে মজেছেন নিখিল।

সাম্প্রতিক সময়ে নিখিলের এক ইনস্টাগ্রাম পোস্টের কারণে আবারও আলোচনায় এসেছে তার নাম। আগে থেকেই টলিউডে গুঞ্জন ছিল অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে তার ‘বন্ধুত্ব’ সম্পর্ক শুধু বন্ধু পর্যন্তই সীমাবদ্ধ নয়। সেই গুঞ্জনে নতুন করে ঘি ঢাললেন নিখিল নিজেই তার ইনস্টাগ্রামে।

শনিবার ভোর রাতে তিনি একটি স্টোরি দিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে লেখা, “সোনা, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সব দিয়ে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তারপর তোমার সঙ্গে দেখা হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব।”

সেই স্টোরির পিছেনে শোনা যাচ্ছিল আমেরিকান গায়ক ট্রেভর ড্যানিয়েলের বিখ্যাত গান ‘ফলিং’। সাথে সেই গানের কয়েকটি লাইন ফুটে উঠছে নিখিলের ছবির ওপর। তার এই বার্তা কি তবে নতুন করে প্রেমে পড়ার?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.